• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বইমেলায় অরুণ কুমার বিশ্বাসের ১০ বই

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৫ | আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:১০
অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে সময়ের আলোচিত কথাসাহিত্যিক অরুণ কুমার বিশ্বাসের ১০টি বই।

অন্যপ্রকাশ থেকে প্রকাশিত হয়েছে দুটি বই। একটি বড়দের বই ‘জলপিপি’। প্রচ্ছদ এঁকেছেন মাসুম রহমান। অন্যটি শিশু-কিশোরদের জন্য ‘গুবলুর গোয়েন্দাগিরি’। এ বইটির প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ।

রহস্য উপন্যাস ‘স্পাই’ প্রকাশ করেছে পাঞ্জেরী পাবলিকেশন্স। বইটির প্রচ্ছদ এঁকেছেন নিয়াজ চৌধুরী তুলি। কিশোর উপন্যাস ‘রোহান ও তার বিচ্ছুরা’ প্রকাশ করেছে তাম্রলিপি। প্রচ্ছদ এঁকেছেন মোস্তাফিজ কারিগর।

‘কফিমেকার’ প্রকাশ করেছে অনিন্দ্যপ্রকাশ। অনিন্দ্য প্রকাশ থেকে আরও দুটি বই প্রকাশিত হয়েছে যথাক্রমে ‘ক্যামডেন কিলার’ ও ‘ভয়ংকর পাতালঘর’। তিনটি বইয়েরই প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ।

‘কানুদার কারসাজি’ প্রকাশিত হয়েছে গ্রন্থকুটির থেকে। এই বইটিরও প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ। ‘পাছে লোকে কিছু বলে’ প্রকাশিত হয়েছে অয়ন প্রকাশন থেকে। প্রচ্ছদ এঁকেছেন কাওছার মাহমুদ।

‘অতঃপর এলো প্রেম’ প্রকাশ করেছে জাগৃতি। প্রচ্ছদ এঁকেছেন মোস্তাফিজ কারিগর। ‘ভূতের মায়ের টেলিফোন’ প্রকাশ করেছে কারুবাক। প্রচ্ছদ এঁকেছেন গোলাম কিবরিয়া।

অরুণ কুমার বিশ্বাস ছেলেবেলা থেকেই লেখালেখির সঙ্গে জড়িত। সম্প্রতি নানা বিষয় নিয়ে বিভিন্ন জাতীয় দৈনিকে কলাম লিখে নিজের পাঠকগোষ্ঠী তৈরি করতে সক্ষম হয়েছেন। সেই ছেলেবেলা থেকে এখনও শিশু-কিশোরদের ভিন্নধর্মী গোয়েন্দা কাহিনি, ভৌতিক উপন্যাস, ভ্রমণ কাহিনি, রহস্য গল্প, রম্য রচনার পাশাপাশি বড়দের জন্যও সমানতালে লিখে চলেছেন। প্রতিবছরই তিনি নিজেকে নিজে ছাড়িয়ে যান। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে তার পঞ্চাশের অধিক গ্রন্থ।

আরও পড়ুন: 

এসজে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়