• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এতিমখানা কই : প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২০

বিএনপি ক্ষমতায় গেলে লুটপাট করে। আর আওয়ামী লীগ উন্নয়ন করে। তত্ত্বাবধায়ক সরকার তন্ন তন্ন করে খুঁজেছে, কিন্তু আমাদের লুটপাটের কোন রেকর্ড পায়নি। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর সরকারি হাইমাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘এতিমখানা কই, কেউ এতিমখানার ঠিকানা জানে না। কয়জন এতিম আছে, তারও হিসেব নেই। তারা এতিমের টাকা লুটপাট করে খেয়েছে।’

শেখ হাসিনা বলেন, আমরা তো এতিমের টাকা মেরে খাইনি। দুস্থ মানুষের সেবায় কাজ করি। আমরা যেখানে জনগণের জন্য কাজ করি তা তারা লুটে খায়।

--------------------------------------------------------
আরও পড়ুন: নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে
--------------------------------------------------------

তিনি বলেন, এতিমের টাকা লুটপাট করায় মামলা দিয়েছে তত্ত্বাবধায়ক সরকার। লুটপাট করা, চুরি করা তাদের চরিত্র। এদেশের টাকা জনগণের কাজে ব্যবহার না করে বিদেশে পাচার করেছে। যা আমরা ফেরৎ নিয়ে এসেছি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি রাজশাহীকে করেছে সন্ত্রাসের নগরী। কিন্তু আমরা আপনাদের জন্য উন্নয়নের উপহার নিয়ে আসি। বিএনপি জামাত ক্ষমতায় আসার পর শুধু লাশ উপহার দিয়েছে। বিএনপি রাজশাহীর মানুষকে কষ্ট দিয়েছে।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ সরকার প্রথম মেডিকেল বিশ্ববিদ্যালয় করে। রাজশাহীর মানুষের উন্নয়নে মেডিকেল তৈরি করছি যাতে এ অঞ্চলের মানুষ চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে পারে।

এর আগে রাজশাহীতে প্রধানমন্ত্রী ৩১টি উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরমধ্যে ২০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আরও পড়ুন:

এমসি /এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh