• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০৮

বিএনপি নেতা কর্মীরা বলছেন তারা চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবেন না। এটা হলে আপনারা ভুল করবেন। নির্বাচনে আসুন, নিজেদের জনপ্রিয়তা আছে কি না যাচাই করুন। আপনারাই সিদ্ধান্ত নেবেন যে, আপনাদের দল বড় নাকি দুর্নীতিগ্রস্ত দলপ্রধান বড়। এবার নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে। বললেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ (বৃহস্পতিবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘অমর ২১ শে, বর্তমান প্রেক্ষাপট-চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার দুর্নীতি দিবালোকের মতোই পরিষ্কার। তার স্বাক্ষরেই জিয়া অরফানেজ ট্রাস্টের টাকা উত্তোলন করা হয়েছে। কিন্তু এটা নিয়ে বিএনপি জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। এতে তারা সফল হবে না। খালেদার দুর্নীতির মামলা নিয়ে বিএনপির নেতাকর্মীরা মায়া কান্না করলেও বিশ্ব সম্প্রদায় মায়া কান্না দেখায়নি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য ও জোটের উপদেষ্টা সারাহ বেগম কবরী, জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

আরও পড়ুন:

এসএইচ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
সোমালিয়ার জলদস্যুদের চেয়েও ভয়ংকর বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
রোববার ঢাকায় আসছেন ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী
‘মিয়ানমারে ফেরত যাবে ১৮০ সেনা, ফিরবে ১৭০ বাংলাদেশি’
X
Fresh