• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সড়কের বেহাল অবস্থার মতোই তার বক্তব্য বেসামাল’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৪৫

মাঝে মধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমন উদ্ভট, অবাস্তব ও বানোয়াট কথা বলেন, তাতে তিনি যে মানুষের কাছে হাসির পাত্র হচ্ছেন, সেদিকে তিনি খেয়াল করছেন না। সড়ক-মহাসড়কের বেহাল অবস্থার মতোই তার বক্তব্য বেসামাল। বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন ‘খালেদা জিয়া ছাড়া কোনও নির্বাচন এ দেশে হবে না। মামলা দিয়ে, সাজা দিয়ে, হাত-পা বেঁধে কোনও চক্রান্তের নির্বাচন করার ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে।’

‘খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি নির্বাচনে যাবেই’, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন রিজভী।

তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব কখনো কখনো এমনভাবে কথা বলেন, তিনি যেন একদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবার অন্যদিকে বিএনপিরও নীতিনির্ধারক। আমি জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে সুস্পষ্টভাবে বলে দিতে চাই, দেশনেত্রী খালেদা জিয়া বিএনপির অবিচ্ছেদ্য অংশ, তিনিই বিএনপির নেতা-কর্মীদের একমাত্র প্রেরণা।

রুহুল কবির রিজভী আরও বলেন, গতকাল (শনিবার) ব্রাহ্মণবাড়িয়াতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, বিরোধী দলের কর্মসূচিতে বাধা দেয়া হচ্ছে না। তাহলে স্বরাষ্ট্রমন্ত্রী তো একজন দায়িত্বশীল মন্ত্রী। তার কথার তো প্রতিফলন থাকতে হবে? তারা কি ভাবছেন, দেশের মানুষ গণ্ডমূর্খ?

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আ হ ম আজম খান, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহপ্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন

আরও পড়ুন:

এসএইচ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী
সরকারকে বিচারের জন্য তৈরি হতে বললেন রিজভী
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
X
Fresh