• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘বিএনপি এখন আরো শক্তিশালী, নির্বাচনে যেতে অসুবিধা কী?’

​আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০০

খালেদা জিয়া জেলে যাওয়ায় বিএনপি এখন আরও বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ বলে দাবি করছে দলটির নেতারা। তাহলে এই শক্তিশালী ও ঐক্যবদ্ধ বিএনপির খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যেতে অসুবিধা কী?

বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে ধানমন্ডির এক কমিউনিটি সেন্টারে ৭ মার্চ ঢাকায় জনসভা সফল করতে আওয়ামী লীগের ঢাকা মহানগর, জেলা, পাশ্ববর্তী জেলা, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা এবং এমপিদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ৮ ফেব্রুয়ারি খালেদার রায়ের দিন ধার্য হওয়ায় কোনো কাউন্সিল ছাড়াই এক কলমের খোঁচায় বিএনপির গঠনতন্ত্রের ৭নং ধারা সংশোধন করা হয়েছে।

তিনি বলেন, দণ্ডিত দুর্নীতিবাজ তারেক রহমানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়ার জন্যই কি তড়িঘড়ি করে এটি করা হলো? এই ধারা সংশোধনের মাধ্যমে বিএনপি প্রমাণ করেছে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অদক্ষতা ঢাকার জন্য দেশে শান্তিপূর্ণ কর্মসূচির কথা বলে। অথচ তারা লন্ডনে দূতাবাসে হামলা চালিয়েছে। বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করেছে।

জনসভায় সফল করতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে প্রস্তুতি সভা করার পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, এতে করে একটি ইতিবাচক প্রভাব পড়বে। সবার মাঝে ৭ মার্চের চেতনা জাগ্রত হবে।

এসময় দু’টি শ্রেণিকে প্রধান্য দেয়ার পরামর্শ দেন তিনি। এরা হলেন- নতুন ভোটার ও নারী।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির : কাদের 
স্বাধীনতা ঘোষণার পাঠক ঘোষক হতে পারে না : কাদের
বেশি কথা বললে হাটে হাঁড়ি ভেঙে দেবো, বিএনপিকে কাদের
X
Fresh