• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

খালেদার রায়ের কপি নিতে আদালতে আইনজীবী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সার্টিফায়েড কপি নিতে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া আদালতে অবস্থান করছেন।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বুধবার সকালে আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ (বুধবার) ম্যাডামের (খালেদা জিয়া) অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের কপি পাওয়ার সম্ভাবনা আছে। পেলেই আগামীকাল (বৃহস্পতিবার) আপিল ও জামিনের আবেদন করা হবে। বিশেষ জজ আদালত-৫ এই কপি সরবরাহ করবেন। আপিল করার পরও যদি ম্যাডামের বিরুদ্ধে কাস্টডি ওয়ারেন্ট বা প্রোডাকশন ওয়ারেন্ট দেয়া হয়, তখন আমরা সেগুলো প্রত্যাহারে আদালতে আবেদন করবো।

এদিকে মঙ্গলবার পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে থাকা বেগম খালেদা জিয়ার সঙ্গে আইনজীবী সানাউল্লাহ মিয়াসহ বেশ কয়েকজন আইনজীবী দেখা করেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গেল বৃহস্পতিবার বকশীবাজারের বিশেষ আদালত খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকেই বিএনপি নেত্রীকে ২২৮ বছরের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথম তিনদিন কারাগারের সিনিয়র জেল সুপারের পরিত্যক্ত কক্ষে সাধারণ কয়েদি হিসেবে রাখা হয় খালেদা জিয়াকে। পরে শনিবার রাতে তাকে মহিলা ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়।

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রচণ্ড তাপপ্রবাহে আইনজীবীদের প্রতি সুপ্রিম কোর্টের নির্দেশনা
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
X
Fresh