• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

‘অসাংবিধানিকভাবে ক্ষমতা দখলের ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৫ | আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৯
বিএনপি আবারও অসাংবিধানিকভাবে ক্ষমতা দখলের ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে বিএনপি নির্বাচনের আগে সংসদ ভেঙে দেওয়াসহ বেশ কিছু দাবি জানিয়েছে। তাদের এসব দাবি শুধু অসাংবিধানিকই নয়, নির্বাচনকে ভণ্ডুল করার একটি কূটকৌশলও।

তিনি বলেন, কোনোভাবেই এদেশে তাদেরকে অসাংবিধানিকভাবে ক্ষমতা দখল করতে দেওয়া হবে না। দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে।
--------------------------------------------------------
আরও পড়ুন: দিনে ৫০ কোটি লিটার বিশুদ্ধ পানি ঢুকবে ঢাকায়
--------------------------------------------------------

এর আগে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীতকরণের উদ্বোধন শেষে সাংবাদিকদের স্বাস্থ্যমন্ত্রী বলেন, মুখে যাই বলুক, খালেদা জিয়াকে নির্বাচনে আসতেই হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যেকোনো মুহূর্তে নির্বাচন করতে প্রস্তুত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জোটবদ্ধ হয়েই আওয়ামী লীগ নির্বাচন করবে। বিএনপি নির্বাচনে না এলে তাদের অস্তিত্ব থাকবে না।

আরও পড়ুন:

কে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়