• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সরকার ‘মিথ্যা মামলা’ দিয়ে খালেদা জিয়ার ওপর নির্যাতন চালাচ্ছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৬

সরকার ‘মিথ্যা মামলা’ দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর নির্যাতন চালাচ্ছে। গেলো ৯ বছরে ১২ হাজার ৮৫০ জনের বেশি নেতাকর্মী রাজনৈতিক হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। বললেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বর্ধিত সভায় এ কথা বলেন তিনি। হোটেলের গ্র্যান্ড বল রুমে শুরু হওয়া এ সভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সভাপতিত্ব করছেন।

তিনি বলেন, মানুষের এখন মৌলিক অধিকার নেই। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটেছে। স্বাধীনতার পর দেশ এখন বড় সংকটে রয়েছে। সরকারের হাত প্রতিবাদী মানুষের রক্তে রঞ্জিত হয়েছে।

ফখরুল বলেন, ইলিয়াস আলী, চৌধুরী আলমসহ অসংখ্য নেতাকর্মীদের গুম করা হয়েছে। দেশি-বিদেশি বিভিন্ন মানবাধিকার সংগঠন এ চিত্র তুলে ধরে উদ্বেগ প্রকাশ করেছে।

বিএনপি মহাসচিব বলেন, ২০০৮ সালে ব্যাপক কারচুপি ও কারসাজির মাধ্যমে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। ২০১৪ সালে ভোটারবিহীন একটি প্রহসনের নির্বাচনে আবারও ক্ষমাতা ধরে রাখে। সরকার তাদের দুঃশাসনের ৯টি বছর অতিক্রম করছে।

ফখরুল বলেন, ছাত্রলীগ-যুবলীগের চাঁদাবাজি, টেন্ডারবাজি ও সন্ত্রাসে দেশের মানুষ হাঁপিয়ে উঠেছে। চুরি, ডাকাতি, রাহাজানি, ধর্ষণ, খুন ও নারী নির্যাতন আশঙ্কাজনকহারে বেড়ে গেছে।

সভায় নির্বাহী কমিটির সদস্য, স্থায়ী কমিটির সদস্য ও উপদেষ্টা পরিষদের সদস্যরা উপস্থিত রয়েছেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
সরকার জুলুমের মাত্রা বৃদ্ধি করেছে : মির্জা ফখরুল
আ.লীগ এখন সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে : মির্জা ফখরুল
X
Fresh