• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘ফাইভস্টার হোটেলে এটা কীভাবে হয়, কল্পনা করতেও লজ্জা লাগে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৪

বিএনপির কার্যনির্বাহী ক‌মি‌টির প্রথম সভা তিন বছর পর ফাইভস্টার হো‌টেলে হতে যা‌চ্ছে, আর আওয়ামী লী‌গের সভা প্রতি তিন মা‌সে একবার ক‌রে হয়। রাজনৈতিক দলের সভা ফাইভস্টার হো‌টেলে কীভাবে হয়? তারা এটা কীভাবে করেন? আমি কোনোদিন শুনিনি। এটা আমার কল্পনা করতেও লজ্জা লাগে।

বললেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের ব্যানারে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ বক্তব্য দেন।

ড. হাছান মাহমুদ বলেন, ফাইভস্টার হো‌টে‌লে যারা বসবাস ক‌রে, ফাইভস্টার হো‌টে‌লে যারা খায়, ফাইভস্টার হো‌টে‌লে যারা থাকে বিএনপি তাদের প্রতিনিধিত্ব করে। তারা সাধারণ জনগণের প্রতিনিধিত্ব করে না।

তিনি বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি যদি কোনো প্রকার নাশকতা করে তাহলে তাদেরকে প্রতিহত করা হবে।

হাছান মাহমুদ বলেন, আজকের এখা‌নে যারা উপ‌স্থিত আছেন, আমি আপনাদের অনু‌রোধ জানাই, আগামী ৭, ৮, ৯ তা‌রি‌খে আমরা রাজপ‌থে থাক‌ব। আবার য‌দি শ্রমজীবী মানু‌ষের ওপর পেট্রোল বোমা মারা হয় আমরা ব‌সে থাক‌ব না। আমরা তাদের ধরে আইনশৃংখলা বাহিনীর হা‌তে তু‌লে দিব।

হাছান মাহমুদ আরো বলেন, বিএনপি যেসব দেশের উদাহরণ দেয়, সেসব দে‌শে কি তত্ত্বাবধায়ক সরকার আ‌ছে? নেই। আগামী নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রীর অধীনেই হবে। এই সরকারই নির্বাচনকালীন দায়িত্ব পালন কর‌বে। এর কোনো ব্যত্যয় ঘটবে না।

সাবেক এ মন্ত্রী আরো বলেন, এতো বড় ঢাকা শহরে সভা করার জন্য আপনারা ফাইভ স্টার হো‌টে‌ল ছাড়া কোনো জায়গা খুঁজে পেলেন না? আওয়ামী লীগের মিটিং কখনও ফাইভস্টার হো‌টে‌লে হয়নি। কোনো দিন হবে না।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
‘ভারতের পেঁয়াজ দিয়ে পেঁয়াজু খেয়ে বয়কটের ডাক তামাশা’
X
Fresh