• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

‘জঙ্গি নির্মূলে প্রয়োজন গান-কবিতা-সিনেমার মাধ্যমে প্রচারণা’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ জানুয়ারি ২০১৮, ১৮:১৩ | আপডেট : ২৯ জানুয়ারি ২০১৮, ১৮:১৮
শুধু আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চালিয়ে জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব নয়। পাশাপাশি গান, কবিতা, সিনেমা ও বিজ্ঞাপনের মাধ্যমেও প্রচারণা চালিয়ে যেতে হবে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সোমবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে জঙ্গিবাদ বিরোধী বিজ্ঞাপনের(টিভিসি) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, গুলশানের হলি আর্টিজান, শোলাকিয়াসহ যখন বিভিন্ন জায়গায় জঙ্গি হামলা শুরু হয়, তখন আইনশৃঙ্খলা বাহিনী জঙ্গি দমনে অভিযান শুরু করে। প্রধানমন্ত্রী এর বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতে দেশের আলেম ওলামাসহ সবাইকে ঐক্যবদ্ধ হবার ডাক দেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সবাই এক হয়েছিল। আমরা দেখেছি এরপর সারা দেশের মাদরাসা ছাত্ররা জঙ্গিবাদের বিরুদ্ধে রাস্তায় নেমে এসেছিল। দেশের মানুষের ঐক্য রয়েছে বলেই দেশে জঙ্গিদের স্থান হয়নি।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রশংসা করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজকের পুলিশ আর ১০ বছর আগের পুলিশ এক নয়। তারা সততা ও একনিষ্ঠতার সঙ্গে কাজ করছেন বলেই দেশের মানুষ আজ শান্তিতে রয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত মহাপরিদর্শক(আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের অ্যাডিশনাল আইজিপি মোহাম্মদ শফিকুল ইসলাম ও র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

কে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়