• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জেল খালেদা জিয়ার কাছে কোনো ব্যাপার না: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জানুয়ারি ২০১৮, ১৫:৩৯

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জেল খালেদা জিয়ার কাছে কোনো ব্যাপার নয়। ওয়ান ইলেভেনের সময় তিনি এক বছর জেলে ছিলেন। শত চাপ সত্ত্বেও দেশের মাটি ছেড়ে কোথাও যাননি। দেশনেত্রী খালেদা লড়তে জানেন।

সোমবার দুপুরে নয়াপল্টনস্থ ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা যখন নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছি, যখন বলছি নির্বাচন হতে হবে নির্দলীয় সরকারের অধীনে, সংসদ ভেঙে দিতে হবে, ঠিক তখনি মিথ্যা মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের দিন ধার্য করা হয়েছে। অথচ দেশের মানুষ অপেক্ষায় রয়েছে ভোট-ব্যালটে সিল মেরে গণেশ (সরকার) উল্টে দেবে বলে।

তিনি বলেন, এই সরকার ক্ষমতায় এসে দমন নিপীড়নের মাধ্যমে বিরোধী মতকে স্তব্ধ করতে আইন কানুন মানছে না। এরা দানবে পরিণত হয়েছে। এই দানবকে পরাজিত করতে হবে। নতুবা বাংলাদেশের মানুষ মুক্তি পাবে না। এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।

বিএনপি মহাসচিব আরো বলেন, বিএনপি নির্বাচনে গেলে আওয়ামী লীগ টিকতে পারবে না। তাই বিএনপিকে উৎখাত করতে চায় তারা। খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতেই এই মিথ্যা মামলা।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে চলমান মামলায় সাক্ষ্য দেয়া ৩১ জনের কেউ প্রমাণ করতে পারেননি যে এই মামলাগুলোর সঙ্গে খালেদা জিয়ার সম্পৃক্ততা রয়েছে। শুধু তাই নয়, যে নথির উপর ভিত্তি করে মামলা পরিচালনা হচ্ছে সেটিও জাল। নথিতে কোথাও খালেদা জিয়ার স্বাক্ষর নেই। মূলত খালেদা জিয়াকে কোনোভাবে মামলার মাধ্যমে রাজনীতি থেকে দূরে রাখতেই এমন টার্গেট করেছে সরকার।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে সাংগঠনিক সভায় বক্তব্য রাখেন মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ এতে বক্তব্য দেন। সঞ্চালনা করেন দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার।

জিয়া অরফানেজ ট্রাস্টের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় মামলা করে দুদক। আগামী ৮ ফেব্রুয়ারি মামলার রায়ের দিন ধার্য করেছেন আদালত।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
যেভাবে কাটছে খালেদা জিয়ার ঈদ
যেখানে ঈদ করবেন খালেদা জিয়া
বিএনপি নেতারা কে কোথায় ঈদ করবেন
X
Fresh