• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রান্নাঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি ২০১৮, ২১:২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছুটির দিন বলে কিছু আছে? তা কি সম্ভব! তিনি বিশ্বের অন্যতম প্রভাবশালী প্রধানমন্ত্রী। একই সঙ্গে দেশের বৃহত্তম একটি রাজনৈতিক দলের সভাপতি। রাষ্ট্রীয় ও দলীয় কাজে অনেক ব্যস্ত সময় কাটাতে হয় শেখ হাসিনাকে। কিন্তু শত ব্যস্ততার মাঝেও সময় পেলেই রান্নাঘরে ঢুকে পড়েন প্রধানমন্ত্রী।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবনে রান্না করার দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। অনেকেই প্রশংসাসূচক বাক্য লিখে ছবি দুটি শেয়ার করতে থাকেন নিজেদের ওয়ালে।

দেশ ও দলের সেবার দায়িত্ব পালনের পাশাপাশি নিজ ঘরেও কতটা সহজে অতি সাধারণ হয়ে উঠতে পারেন তিনি, এ ছবিই এর প্রমাণ করে।

এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে রান্না করছেন, এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

সেই সময় জন্মদিনে মায়ের হাতের পোলাও নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন সজীব ওয়াজেদ। সেখানে তিনি লিখেছিলেন, ‘সবার জন্য একটা বিশেষ চমক। মাননীয় প্রধানমন্ত্রী আমার জন্য মোরগ পোলাও রান্না করছেন! তার রান্না আমার স্বাদ নেয়া পোলাও এর মধ্যে সর্বোত্তম।’

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা বলেন, সময় পেলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য রান্না করতে পছন্দ করেন। শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। নানা কাজের মধ্যে কিছুটা সময় পেয়ে তিনি ঢুকে পড়েন রান্নাঘরে। পরিবারের সদস্যদের জন্য পছন্দের পদ রান্না করেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুরুত্বপূর্ণ হয়ে উঠছে বাংলাদেশ, প্রধানমন্ত্রীর সফরে চোখ সবার
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
X
Fresh