• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

তিনদিনের মধ্যে বাসায় ফিরবেন আইভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জানুয়ারি ২০১৮, ২১:২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে দুই-তিন দিনের মধ্যে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে।

শনিবার (২০ জানুয়ারি) রাত ৮টার দিকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের নিচতলায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট (কার্ডিওলজিস্ট) প্রফেসর ড. বরেণ চক্রবর্তী বলেন, ‘মেয়র আইভীর অবস্থা শুধু স্থিতিশীল নয়, উন্নতি হয়েছে। তিনি আমাদের হাসপাতালে যে সমস্যার জন্য এসেছেন, সেটি উন্নতির দিকে। স্ট্রোকের কারণে তার মস্তিস্কের পেছনের অংশে ক্ষত হয়েছিল। আমরা গত কয়েকদিন ধরে পরীক্ষা-নিরীক্ষা ও পর্যবেক্ষণ করে দেখেছি- এটি স্থিতিশীল অবস্থায় থাকে নাকি আরও খারাপের দিকে যায়। সব অবজারভেশনে দেখা যায়, তার অবস্থা উন্নতির দিকে।’

--------------------------------------------------------
আরও পড়ুন: স্বেচ্ছাসেবকলীগ নেতাকে ডেকে নিয়ে জবাই
--------------------------------------------------------

তিনি আরও বলেন, ‘রোববার সকালে মেয়র আইভীকে ইনটেনসিভ কেয়ার ইউনিট থেকে কেবিনে নিয়ে যাওয়া হবে। তাকে দুই-তিন দিনের মধ্যে হাসপাতাল থেকেও রিলিজ দেওয়া হবে। আমরা অ্যাডভাইজ দেবো, ১০ থেকে ১৫ দিন পরে আবারও যেনো তিনি ডাক্তারের সঙ্গে দেখা করেন।’

উল্লেখ্য, মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে নারায়ণগঞ্জ থেকে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সকাল ৯টার মধ্যে প্রবল ঝড়ের শঙ্কা, হুঁশিয়ারি সংকেত
সন্ধ্যার মধ্যে যেসব জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা
যেসব জেলায় দুপুর ১টার মধ্যে ঝড়ের আশঙ্কা
সকাল ৯টার মধ্যে ঝড় বইতে পারে যেসব অঞ্চলে
X
Fresh