• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে: মোস্তাফা জব্বার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জানুয়ারি ২০১৮, ১৮:০৬

শিক্ষা ব্যবস্থা ক্রমশ বদলাচ্ছে। শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। এ শিক্ষার সঙ্গে পাল্লা দিয়ে চলতে হবে। শিক্ষা ছাড়া ভবিষ্যৎ নেই। বললেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বার।

শনিবার দুপুরে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয় চত্বরে গণ-সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মোস্তফা জব্বার বলেন, হাওরের বাঁধ না টিকলে এখানকার মানুষ না খেয়ে থাকবে। তাই ফসল রক্ষা বাঁধসমূহকে টেকসই প্রযুক্তিতে দ্রুত মেরামত করতে হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: বিচারবহির্ভূত হত্যা মোকাবিলায় ব্যর্থ বাংলাদেশ : এইচআরডব্লিউ
--------------------------------------------------------

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রব্বানী জব্বারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নেত্রকোনা জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয় দেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক ও মন্ত্রীর স্ত্রী বকুল মোস্তফা প্রমুখ।

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর মোস্তফা জব্বার প্রথম বারের মতো নিজ গ্রাম কৃষ্ণপুরে এসেছেন।

এ সময় তিনি তার মা-বাবার কবর জেয়ারত ও এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া এক গণ-সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রশাসনসহ ১৯টি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেয়া সম্মাননা গ্রহণ করেন মন্ত্রী।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh