• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ল্যাবএইডের সিসিইউতে আইভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৮, ১৮:৫২

হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে। তার চিকিৎসার জন্য গঠন করা হয়েছে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড।

ল্যাবএইড হাসপাতালের করপোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেলিন জানান, ডা. বরেন চক্রবর্তীর নেতৃত্বে গঠিত বোর্ড তার পরীক্ষা-নিরীক্ষা করছে। বোর্ডের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক আব্দুর জাহেদ, ডা. সোহরাব উদ জামান, ডা. মাহবুবুর রহমান ও ডা. মাহবুবুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকাল সাড়ে পাঁচটার দিকে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিয়াক অ্যানেসথেসিওলজিস্ট ডা. মাহবুবুল ইসলাম সাংবাদিকদের জানান, মেয়র আইভীর শারীরিক অবস্থা এখন স্বাভাবিক।

হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের মেডিকেল অফিসার ড. রিফাত সরকার জানান, হাসপাতালে নিয়ে আসার পরপরই আমরা তাকে সিসিইউতে নিয়ে যাই। সেখানে সিনিয়র চিকিৎসকরা তাকে দেখছেন।

আইভীকে বর্তমানে ল্যাবএইডের সিসিইউ-১ এর ১৬ নম্বর বেডে ডা. বরেন চক্রবর্তীর অধীনে চিকিৎসা দেওয়া হচ্ছে। মূলত বুকে ব্যথা ও প্রেসার কমে যাওয়ার কারণে অসুস্থবোধ করলে তাকে ভর্তি করা হয়।

এর আগে বিকেলে নিজ কার্যালয়ে কয়েকটি জাতীয় দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপকালে হঠাৎ অসুস্থ বোধ করেন আইভী। বমি বমি ভাব হলে তিনি বাথরুমে গিয়ে বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান।

সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।

আরও পড়ুন

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যা বললেন কাজী হায়াৎ
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই মেয়র
X
Fresh