• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রত্যেক সফলতার পেছনে রয়েছে মুক্তিযোদ্ধাদের অবদান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ ডিসেম্বর ২০১৭, ১৯:২৫

বাংলাদেশে আজকের প্রতিটি মানুষের সফলতার পেছনে রয়েছে স্বাধীনতায় বীর শহিদদের আত্মত্যাগ ও মুক্তিযোদ্ধাদের অবদান। বললেন গুলশান রানার্স সোসাইটির সভাপতি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির(এফবিসিসিআই) সাবেক প্রথম সহ-সভাপতি মো. জসিম উদ্দিন।

শনিবার সকালে রাজধানীর গুলশানে মহান বিজয় দিবস উপলক্ষে কথা-আবৃত্তি-গান নিয়ে গুলশান রানার্স সোসাইটি আয়োজিত প্রাণের পতাকা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জসিম উদ্দিন বলেন, মুক্তিযুদ্ধের সুফল হিসেবে আজ আমরা কাজ করছি। বাংলাদেশে এখন অনেক গ্রুপ আছে, বড় বড় শিল্পপতি আছেন, বড় বড় চাকরিজীবী আছেন। আমি মনে করি আমার মতো আপনারাও সৌভাগ্যবান। স্বাধীন দেশ পেয়েছি বলেই আজ আমরা এই জায়গায় আসতে পেরেছি।

সৈয়দ আপন আহসানের সঞ্চালনায় বিজয় দিবসের এই অনুষ্ঠানে সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীতে অংশ নেন গুলশান রানার্স সোসাইটির সদস্যরা। অনুষ্ঠানে বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন।

দেশীয় বাদ্যযন্ত্রের সুর ছাড়া ছিল বাদশা বুলবুল ও অনুপমা মুক্তির কণ্ঠে বিজয়ের গান। অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের বেঙ্গল পলিমার ওয়্যারস।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৭ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ
‘স্বাধীনতার চেতনা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম’
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh