• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘যেকোনো সময় নির্বাচনের জন্য আওয়ামী লীগ প্রস্তুত’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ডিসেম্বর ২০১৭, ১৪:৪৪

যেকোনো সময় নির্বাচনের জন্য আওয়ামী লীগ প্রস্তুত। তবে আগাম নির্বাচনের কোনো পরিকল্পনা দলের নেই। এ বিষয়ে সিদ্ধান্ত নিবেন প্রধানমন্ত্রী। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সভাপতিমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনগুলোর শীর্ষস্থানীয় নেতাদের যৌথসভা শেষে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকারের অনেক অর্জন ও সাফল্য আছে। তার দূরদৃষ্টি এবং বিচক্ষণতার ফলে বিশ্বের পরমাণু শক্তিশালী দেশগুলোর মধ্যে বাংলাদেশ ৩২ নম্বরে স্থান করে নিয়েছে। মানুষ বুঝতে পারছে উন্নয়নের জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

খালেদা জিয়ার প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারি পরোয়ানা কেনো থানায় পৌঁছায় না, তা আমার জানা নেই। পরোয়ানা জারি আদালতের বিষয়, দলের না। স্বার্থের ব্যাঘাত ঘটলে বিএনপি আইন-আদালত মানে না। তারা পারলে আদালতের বিরুদ্ধেও আন্দোলন করবে।

তিনি বলেন, বিএনপির আন্দোলন করার মতো ক্ষমতা আর নেই। বিগত আট বছরে আট মিনিটও দলটির নেতাকর্মীদের রাজপথে পাওয়া যায়নি। তারপরও যদি তারা কোনো অপচেষ্টা করে, তবে প্রতিহত করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপুমনি, জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির : কাদের 
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
স্বাধীনতা ঘোষণার পাঠক ঘোষক হতে পারে না : কাদের
X
Fresh