• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়া ‘ন্যায় বিচার’ বানানটিই জানেন না: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৪ নভেম্বর ২০১৭, ১৯:৩৭

আপনি তো ‘ন্যায় বিচার’ ও ‘নাই বিচার’ এর পার্থক্যই বুঝেন না। ‘ন্যায় বিচার’ বানানটিই জানেন না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে বললেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, ২০০৭ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট থেকে ১৬৭ বার সময় নেয়ার পর খালেদা জিয়ার মামলার কাজ শুরু হয়েছে। তবু তিনি বলছেন, বাংলাদেশে নাকি ‘ন্যায় বিচার’ নেই। এই দেশ নাকি ‘নাই বিচার’ এর দেশ।

আগামী সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি না এলেও নির্বাচন হবে। বিএনপির জন্য সংবিধান পরিবর্তন করা হবে না। সংবিধান নিয়ে কাউকে ফুটবল খেলতে দেয়া হবে না।

মেহারী ইউনিয়নের পুরকুইল গাউছিয়া হাবীবিয়া দরবার শরীফ মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রাশেদুল কায়সার জীবন, এম জি হাক্কানি, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল।

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫০ উপজেলায় প্রতীক বরাদ্দ আজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
উপজেলা নির্বাচনে মাঠে আছেন বিএনপির অন্তত ৩০ নেতা 
X
Fresh