close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

বিএনপি অস্ত্রের ভাষায় কথা বলছে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ নভেম্বর ২০১৭, ১৭:০৩ | আপডেট : ২৩ নভেম্বর ২০১৭, ১৭:০৫
বিএনপির আন্দোলনের ডাক আষাঢ়ে মেঘের তর্জন-গর্জন ছাড়া কিছু না। সাড়ে ৮ বছরে তা প্রমাণিত হয়ে গেছে। তারা পেট্রোল বোমা মেরে ব্যর্থ হয়েছে। এখন নাকি তারা লোহার হাতুড়ি দিয়ে আন্দোলন করবে। বিএনপি জ্বালাও-পোড়াও আন্দোলনে ব্যর্থ হয়ে এখন অস্ত্রের ভাষায় কথা বলছে। 

বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, অস্ত্রের ভাষায় যারা কথা বলে, তাদের পরিণতি অত্যন্ত করুণ ও ভয়াবহ। যারা অস্ত্রের ভাষায় কথা বলে তারা ক্ষমতায় গেলে দেশের কী অবস্থা হবে সেটা বাংলাদেশের মানুষ খুব ভালো করে জানে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি এখন অন্ধকারে ঢিল ছুঁড়ছে। তাদের আন্দোলনের সক্ষমতা নেই, সাহসও নেই। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

সেতুমন্ত্রী আরো বলেন, আমরা পরীক্ষার্থী চাই না, শিক্ষার্থী চাই। যে পরীক্ষার্থী অপেক্ষায় থাকে প্রশ্ন ফাঁস হবে তারপর পরীক্ষা দেবে, এই শিক্ষা তার কোনো কাজে আসবে না। প্রশ্নপত্র ফাঁস করে যারা শিক্ষাকে অন্ধকারে ঠেলে দিচ্ছে তারা দেশ, জাতি জনগণের শত্রু।

নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের জাতীয় পার্টির দলীয় সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ আরো অনেকে।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়