• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মেয়র আনিসুল হকের অবস্থার আরো উন্নতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ নভেম্বর ২০১৭, ১৫:১৬

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুনের পাঠানো বিবৃতিতে এসব কথা বলা হয়।

বিবৃতিতে বলা হয়েছে, লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। গেলো ৩১ অক্টোবর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়েছে।

আনিসুল হকের শারীরিক অবস্থা নিয়ে বিভিন্ন মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ এনে বিবৃতিতে বলা হয়, ‘কোনো কোনো সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন নিউজ পোর্টাল মেয়র আনিসুল হক এবং তার শারীরিক অবস্থা নিয়ে নেতিবাচক প্রচারণা করে চলছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিভ্রান্তিকর।’

এ ধরনের নেতিবাচক প্রচারণার বিষয়ে সবাইকে সচেতন থাকতে মেয়রের পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়।

গত ২৯ জুলাই পারিবারিক কাজে লন্ডনে যান মেয়র আনিসুল হক। সেখানে গিয়ে অসুস্থ বোধ করায় গত ৪ অগাস্ট লন্ডনের একটি হাসপাতালে গেলে সেখানে পরীক্ষা চলার মধ্যেই সংজ্ঞা হারান তিনি। পরে তার মস্তিস্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা।

লন্ডনে যাওয়ার কয়েক মাস আগে থেকেই মেয়র আনিসুল অসুস্থবোধ করছিলেন জানিয়ে ডিএনসিসির বিবৃতিতে বলা হয়, তার চিকিৎসা দীর্ঘমেয়াদী এবং আশানুরূপ আরোগ্য লাভ করতে কয়েক মাস সময় লাগতে পারে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বিবৃতিতে আনিসুল হকের রোগমুক্তির জন্য দোয়া চেয়ে ডিএনসিসির পক্ষ থেকে সবার প্রতি আহ্বানও জানানো হয়।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh