• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রসিক নির্বাচনে জাতীয় নির্বাচনের আলামত পাওয়া যাবে : এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ নভেম্বর ২০১৭, ১৯:১৪

আগামী জাতীয় সংসদ নির্বাচন কিভাবে হবে তার আলামত পাওয়া যাবে আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে। বললেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদ এবং শতাধিক কর্মীর আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে করতে পারলে বর্তমান নির্বাচন কমিশনের ওপর দেশবাসী এবং সব রাজনৈতিক দলের আস্থা সৃষ্টি হবে। এই সুযোগ ইসি কাজে লাগাবে।

এরশাদ বলেন, জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হচ্ছেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসারই প্রতিফলন ঘটবে। তাই নির্বাচনের জন্য আমাদের এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে।

তিনি বলেন, যথাসময়ে সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করার ব্যবস্থা গ্রহণ করতে হবে। যারা তত্ত্বাবধায়ক সরকারের দাবি তুলে নির্বাচন নিয়ে ধুম্রজাল সৃষ্টির পাঁয়তারা করছেন তাদের উদ্দেশ্য কখনই সফল হবে না। আশা করি, গণতন্ত্র সুরক্ষার স্বার্থে সব দেশপ্রেমিক রাজনৈতিক দল আগামী নির্বাচনে অংশ নেবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
X
Fresh