• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নির্বাচনের আগেই দেশে ফিরবেন তারেক রহমান: দুদু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ নভেম্বর ২০১৭, ১৬:২০

আগামী জাতীয় নির্বাচনের আগেই বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরবেন। জানালেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে কৃষক দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর কৃষক দলের আহ্বায়ক নাসির হায়দার।

দুদু বলেন, তারেক রহমান দেশে ফিরবেন এবং এই দেশের মানুষ আন্দোলনের সংগ্রামের মধ্যদিয়ে সেই ধরনের পরিস্থিতি তৈরি করবে, আমরা এই প্রত্যাশা করি।

তিনি বলেন, তারেক রহমান সরকারের নির্যাতনের স্বীকার। সব রকম বিধি-বিধান ভঙ্গ করে তার উপর নির্মম অত্যাচার করা হয়েছে।

বিএনপির এ নেতা বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে রেফারি হবেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, আর আমাদের নির্বাচন করতে হবে। আমি বলতে চাই, এমন নির্বাচন কেউ যদি স্বপ্নও দেখে থাকেন, সেটা আর হবে না।’

দুদু বলেন, আগামী নির্বাচন সময় মতো ও উৎসবমুখর পরিবেশেই হবে। আর সেই নির্বাচনে বিএনপি যাবে। তবে শেখ হাসিনার অধীনে ৫ জানুয়ারির মতো নির্বাচন হবে, এটা আওয়ামী লীগ ভুলে গেলে তাদের জন্য ভালো হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন জসিম, আবু নাসের রহমতুল্লাহ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না
অনলাইনে মনোনয়নপত্র দাখিল বাধ্যতামূলক
X
Fresh