close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

জয়কে শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া পাঠিয়েছিলেন তারেক: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি
|  ২০ নভেম্বর ২০১৭, ২২:০৯
প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয় যেদিন বাংলাদেশে আসলেন এবং রাজনীতিতে যোগ দেওয়ার কথা বললেন সেদিন প্রথম তারেক জিয়া তাকে শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া পাঠিয়েছিলেন।

বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঠাকুরগাঁও বিএনপির কার্যালয়ের সামনে তারেক জিয়ার ৫৩তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহ্ফিল ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, রাজনীতিতে একটা সুস্থধারা চালু করেন তারেক জিয়া। তারেক জিয়া অনেক আগেই ডিজিটাল বাংলাদেশ তৈরির সূচনা করেন। সেজন্যই তারেক জিয়ার জনপ্রিয়তায় সরকার ভয় পেয়ে তাকে বিভিন্ন মিথ্যা মামলায় গ্রেফতার করে রিমান্ডে নিয়ে কোমর ভেঙ্গে দেয়া হয়।
 
এসময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, সহ-সভাপতি ও পৌর মেয়র ফয়সাল আমিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, ওবায়দুল্লাহ মাসুদ, ইউপি চেয়ারম্যান পয়গাম আলী, পৌর বিএনপির সভাপতি এ্যাড আব্দুল হালিম, জেলা যুবদলের সভাপতি আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন প্রমূখ।
 
পরে তারেক জিয়ার ৫৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও জেলা ছাত্রদলের আয়োজনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কেক কাটেন। ওই সময় জেলা ছাত্রদলের সভাপতি কায়েস ও সাধারণ সম্পাদক ওহিদুলসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়