• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

‘ভোট না হলে শেখ হাসিনার সবচেয়ে বড় অসুবিধা’

অনলাইন ডেস্ক
  ১৫ নভেম্বর ২০১৭, ২৩:৪৮

আওয়ামী লীগের অনেক নেতারা মনে করেন, আবারো ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো ভোট ছাড়াই তারা জিতে যাবেন। এ রকম নির্বাচন হলে, বাংলাদেশের কারো অসুবিধা নাই। তবে ভোট না হলে সবচেয়ে অসুবিধা আওয়ামী লীগের সভানেত্রীর। আমার বোন জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় অসুবিধা। বললেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম।

কাদের সিদ্দিকী বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশ পণ্ড করতে ঢাকায় যানবাহন প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছিল। বিএনপির শত শত নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। এরপরও বিএনপির সমাবেশে যে পরিমাণ লোক হয়েছিল, একশ’বছর চেষ্টা করলেও তার অর্ধেক লোক নিয়ে আওয়ামী লীগ সমাবেশ করতে পারবে না।

আজ (বুধবার) বুধবার সন্ধ্যায় সখীপুর উপজেলা ডাকবাংলো চত্বরে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগের সম্পদ না; সারা দেশের সম্পদ। আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি, আওয়ামী লীগের রাজনীতি করি না।

কাদের বলেন, শেখ হাসিনার দেড়শ’বছর ক্ষমতায় থাকতে পারেন। কিন্তু ভোটবিহীন ক্ষমতায় গেলে তিনি হবেন বিশ্বের সবচেয়ে বড় মহিলা স্বৈরাচার। বঙ্গবন্ধুর কন্যা স্বৈরাচার হোক তা আমি চাই না।

তিনি বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতি করি না, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। যে রাজনীতি করলে শেখ হাসিনার বদনাম হয়, আমি সে রাজনীতিও করি না।

সমাবেশে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাসমত আলী নেতা প্রমুখ বক্তব্য দেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মা-বোনের সম্মানের জন্য আমি রক্ত দিয়েছি’
‘সাধারণ মানুষ খাবে বরই, বিত্তবানরা খেজুর আর মুরগির রান’
যে কারণে বিএনপির সঙ্গে বেহেশতেও যেতে চান না কাদের সিদ্দিকী
পাঠ্য বইয়ে মুক্তিযুদ্ধের ইতিহাসে আমার নাম বাদ দেওয়া হয়েছে : কাদের সিদ্দিকী
X
Fresh