• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

তাদের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক
  ১২ নভেম্বর ২০১৭, ১৭:১৫

তাদের (নিখোঁজ) ধরে নিয়ে গেছে- জানলেন কেমনে। তাদের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। উদ্ধারে কাজ করছেন গোয়েন্দারা। অপেক্ষা করুন। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বার হাসান, সাংবাদিক উৎপল দাসসহ নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আজ (রোববার) দুপুরে নৌ নৌপুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই অভিমত ব্যক্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নৌ পুলিশকে শক্তিশালী করা হচ্ছে।

কামাল বলেন, শিক্ষক সিজার ও সাংবাদিক উৎপলকে খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনী ব্যর্থ নয়। কোনো ব্যর্থতাও নেই। তাদের বিষয়ে গোয়েন্দারা খতিয়ে দেখছে। অনুসন্ধান চলছে।

তিনি বলেন, গণপরিবহন বন্ধ করে দেয়ার অভিযোগ ঠিক নয়। বিএনপি তাদের মতো করে সমাবেশ করছে। পুলিশ তাদের দায়িত্ব পালন করছে। এখানে কোনো সমস্যা নেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নৌ পুলিশের উপমহাপরিদর্শক শেখ মুহাম্মদ মারুফ হাসান। স্বরাষ্ট্রসচিব মোস্তফা কামাল উদ্দিন ও পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

গেলো ৭ নভেম্বর সন্ধ্যা থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোবাশ্বার হাসানকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সরকারের এটুআই প্রকল্পের একটি সভায় অংশ নিতে ওই দিন তিনি আগারগাঁওয়ের আইডিবি ভবনে যান। সেখান থেকে বের হওয়ার পরই নিখোঁজ হন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
নিখোঁজের ৮ দিন পর নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার 
নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌ সৈনিক, মরদেহ উদ্ধার
নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার
X
Fresh