close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

খালেদা জিয়া বিশৃঙ্খলা করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে : হাসান মাহমুদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ অক্টোবর ২০১৭, ১৯:১৫ | আপডেট : ২৮ অক্টোবর ২০১৭, ১৯:৪৯
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সড়কপথে কক্সবাজার যাওয়ার নাম করে যদি কোনো ধরনের উসকানি দেন কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি করেন তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। বললেন  আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাসান মাহমুদ বলেন, খালেদা জিয়া বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে সড়কপথে চট্টগ্রাম হয়ে কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছেন। একজন অসুস্থ মানুষ কখনো ঢাকা থেকে কক্সবাজার পর্যন্ত সড়কপথে যাওয়ার সামর্থ্য রাখেন না। এ থেকে প্রতীয়মান হয় তিনি অসুস্থ নন। 

তিনি আরো বলেন, খালেদা জিয়া এখন বিরোধীদলীয় নেতা বা এমপি নন। তবুও সরকার তার প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা করেছে। চট্টগ্রাম এবং কক্সবাজার সার্কিট হাউজে তার থাকার জন্য রুম বরাদ্দ দিয়েছে। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী যখন মন্ত্রীর পদমর্যাদা নিয়ে বিরোধীদলীয় নেতা হিসেবে চট্টগ্রাম এসেছিলেন তখন বিএনপি সরকার শেখ হাসিনাকে সার্কিট হাউজে থাকার জন্য কক্ষ দেয়নি। সেই সময় শেখ হাসিনাকে আগ্রাবাদ হোটেলে রুম ভাড়া করে থাকতে হয়েছিল।

মিয়ানমারে যেভাবে রোহিঙ্গাদের পুড়িয়ে মারা হয়েছে ঠিক সেই ভাবে ২০১৩, ২০১৪ ও ২০১৫ সালেও খালেদা জিয়ার নেতৃত্বে এদেশে পেট্রোল আর আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষকে পুড়িয়ে মারা হয়েছিল বলেও মন্তব্য করেন এই আওয়ামী লীগ নেতা।

এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়