• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘কোন নিয়মে বিচারিক কার্যক্রমকে বিলম্বিত করছেন’

অনলাইন ডেস্ক
  ২০ অক্টোবর ২০১৭, ১৫:৪২

জানতে চাই খালেদা জিয়া কোন আইনে, কোন নিয়মের বলে বার বার বিচারিক কার্যক্রমকে বিলম্বিত করছেন। তিনি অভিযোগ করেছেন আদালত নাকি তাকে হেনস্তা করছে, তবে আমি বলবো তিনি (খালেদা জিয়া) আদালতকে হেনস্থা করেছেন। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (শুক্রবার) সকালে ঢাকা মহানগর উত্তর আয়োজিত আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

কদের বলেন, বিএনপি নেত্রী জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বার বার সময় নিয়ে ৮ মাস বিচার কার্যক্রমকে বিলম্বিত করেছেন।

সেতুমন্ত্রী বলেন, বৃহস্পতিবার আদালত চত্বরে বিএনপি সমর্থিত আইনজীবীরা হাতাহাতি করে প্রমাণ করেছেন তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল নন, তারা আইন মানেন না। এই দল ক্ষমতায় গেলে কি হবে বুঝতেই পারছেন।

কাদের বলেন, খালেদা জিয়া দেশে ফেরার সময় সংবর্ধনা দিতে নেতাকর্মীদের যে উপস্থিতি ছিল, তার চেয়ে বেশি ছিল প্রধানমন্ত্রী দেশে ফেরার দিন। বিএনপির কর্মীরা রাস্তা দখল করে বিশৃঙ্খলা করেছে। কোনো কোনো মিডিয়া এটা এড়িয়ে গেছে। অথচ আওয়ামী লীগের পান থেকে চুন খসলে ধরে বসে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন কমিশনের সংলাপে আমরা কখনো বলিনি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা যাবে না। আমরা বলেছি নির্বাচন কমিশন প্রয়োজন মনে করলে, আইন অনুযায়ী সেনা মোতায়েন করতে চাইলে করবে।

তিনি বলেন, কোনো চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী এবং সাম্প্রদায়িক কোনো ব্যক্তি ও সাম্প্রদায়িক শক্তির দোসর আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। নতুন সদস্য সংগ্রহে আমাদের টার্গেট প্রথম ভোটার যারা হয়েছেন তারা এবং নারী ভোটার।

এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সভাপতি একে এম রহমত উল্লাহ।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
X
Fresh