• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়া দেশে ফিরবেন আজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৭, ০৮:৩৮

দীর্ঘ তিন মাস পর চিকিৎসা শেষে লন্ডন থেকে দেশে ফিরছেন বিএনপির খালেদা জিয়া।

বুধবার বিকেল ৫ টা ২০মিনিটের সময় অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শায়রুল কবির খান জানান, মঙ্গলবার রাত ১০টা ১৫ মিনিটে খালেদা জিয়া লন্ডন থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে (ইকে-৫৮৬) ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছেন। আজ বিকাল ৫ টা ২০ মিনিটে তিনি ঢাকায় এসে পৌঁছবেন। দেশে ফেরার সময় লন্ডনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, স্থানীয় বিএনপির নেতাকর্মী ও পরিবারের সদস্যরা খালেদা জিয়াকে বিদায় জানান। ঢাকায় ফেরার পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে সিনিয়র নেতারা তাকে শুভেচ্ছা জানাতে বিমানবন্দরে থাকবেন।

জানা গেছে, দেশে ফিরেই মামলা মোকাবেলার বিষয়ে দলের সিনিয়র নেতা ও আইনজীবীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন তিনি। তবে আগামীকাল সকালে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় আদালতে হাজির হয়ে জামিন চাইবেন খালেদা জিয়া।

গেলো ১৬ জুলাই চিকিৎসার জন্য লন্ডন যান খালেদা জিয়া। পরে ১২ অক্টোবর দু’টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে বিএনপি নেতারা জরুরি বৈঠকে বসে দলের মহাসচিবের মাধ্যমে খালেদা জিয়াকে দেশে ফেরার পরামর্শ দেন। দু’টি মামলায় ১৯ অক্টোবর তার আদালতে হাজিরা দেয়ার কথা রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
যেভাবে কাটছে খালেদা জিয়ার ঈদ
যেখানে ঈদ করবেন খালেদা জিয়া
বিএনপি নেতারা কে কোথায় ঈদ করবেন
X
Fresh