• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির এই খুশি বেশিদিন থাকবে না : সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৭ অক্টোবর ২০১৭, ২২:৩৪

নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপের পর বিএনপি নেতাদের মধ্যে খুশি খুশি ভাব। তাদের এই খুশির স্রোত বারবার আসে, বারবার ভাটাও পড়ে। এবারের খুশির স্রোতও অচিরেই ভাটা পড়ে যাবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কোনো কারণ নেই। বিএনপি এখন এলোমেলো দল। এখনও কোমর সোজা করে দাঁড়াতে পারেনি তারা।

তিনি বলেন, নেতা-কর্মীদের মেসেজ দিয়ে দিচ্ছি, সামনের সিটি নির্বাচনে আওয়ামী লীগ সেমিফাইনাল খেলবে। ২০১৮ সালের ডিসেম্বরে ফাইনাল খেলে আবারও বিএনপিকে পরাজিত করবে। তাই এসব নির্বাচনকে সামনে রেখে নিজেদের মধ্যে কোনো বিভেদ না রেখে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করে যেতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গত সিটি নির্বাচনে একমাত্র কুমিল্লা ছাড়া বাকি সবগুলোতে আওয়ামী লীগ জয়ী হয়েছে। এর মানে গ্রামের মানুষ আরেকবার শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। সারা বাংলাদেশে আওয়ামী লীগের জোয়ার উঠেছে। এই জোয়ারে সব ষড়যন্ত্র ভেসে যাবে। এজন্য আওয়ামী লীগের সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh