• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘কখন কি করতে হবে আওয়ামী লীগ ছক করে রেখেছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৭, ১৪:১৫

দেশে কখন কি করতে হবে সব ছক আওয়ামী লীগ করে রেখেছে। কখন বিএনপি নেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করতে হবে, কখন প্রধান বিচারপতির ক্যান্সার হয়েছে বলতে হবে সব তাদের টাইমিং বা সময় নির্ধারণ করা আছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

আজ (মঙ্গলবার) বেলা ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন মালায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থার (জাসাস)।

রিজভী বলেন, আওয়ামী লীগ কি ভুলে গেছে জনগণের একটা ছক আছে? জনগণ গলায় গামছা দিয়ে ক্ষমতা থেকে তাদের টেনে নামাবে। এটা জনগণের ক্ষমতা।

তিনি বলেন, ‘আইনমন্ত্রী আপনি বলেন প্রধান বিচারপতির ক্যান্সার হয়েছে, আর তিনি বলেন আমি সুস্থ্য। আপনি এতোবড় মিথ্যা কথা বলেন!’

আইনমন্ত্রীর উদ্দেশ্যে রিজভী বলেন, 'আপনি নিজেই তো অর্বাচীনের দলে, আপনি জালিয়াতি করে জাল স্বাক্ষর করে, প্রধান বিচারপতিকে বিদেশ যেতে বাধ্য করেছেন। আবার বলছেন আপনি সত্যবাদী।

রিজভী আরো বলেন, দেশনেত্রীকে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে সরকার। চিকিৎসা শেষে ঠিক তার যখন আসার সময় হয়েছে, তখনই পরোয়ানা জারি করা হয়। সব ষড়যন্ত্র উপেক্ষা করে আগামীকাল (বুধবার) বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশে ফিরছেন। তিনি দেশের জনগণকে সঙ্গে নিয়ে গণতন্ত্র পুনঃ উদ্ধার আন্দোলনে নামবেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
উপজেলা নির্বাচনে মাঠে আছেন বিএনপির অন্তত ৩০ নেতা 
বিএনপির সমাবেশ স্থগিত
X
Fresh