• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধান বিচারপতির বক্তব্য নিয়ে দলীয় সভায় আলোচনা হবে : সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৭, ১৬:০১

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বক্তব্য নিয়ে দলীয় বৈঠকে আলোচনা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আর সেখানে আলোচনা হবার পরেই তার বক্তব্যের প্রতিক্রিয়া জানানো হবে।

শনিবার রাজধানীর ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

কাদের বলেন, আজ সন্ধ্যায় আওয়ামী লীগের বৈঠক হবে। সেখানে আলোচনা করে দলের পক্ষ থেকে বক্তব্য দেওয়া হবে। ওই বৈঠকে আইনমন্ত্রী আনিসুল হকও উপস্থিত থাকবেন।

তিনি বলেন, প্রধান বিচারপতি ছুটি চেয়েছেন, ওটাও লিখিত বিষয়। আর সাংবাদিকদের কাছে বিদেশে যাওয়ার প্রাক্কালে যেটি দিয়েছেন, এটাও লিখিত বিষয়। এ দুটি বিষয় নিয়ে আমাদের দলের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের যৌথসভা হবে।

শুক্রবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে সাংবাদিকদের প্রধান বিচারপতি বলেন, আমি অসুস্থ না, সুস্থ আছি। আমি পালিয়েও যাচ্ছি না। আমি আবার ফিরে আসব।

সম্প্রতি একটি রায় নিয়ে কয়েকজন মাননীয় মন্ত্রী ও প্রধানমন্ত্রীর বক্তব্যে আমি কিছুটা বিব্রত। আমি বিচার বিভাগের অভিভাবক। বিচার বিভাগের স্বার্থে, বিচার বিভাগটা যাতে কলুষিত না হয়, এ কারণেই আমি সাময়িকভাবে যাচ্ছি। আমার কারও প্রতি কোনো বিরাগ নেই। আমার দৃঢ়বিশ্বাস, সরকারকে ভুল বোঝানো হয়েছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির দায়িত্বে এম ইনায়েতুর রহিম
যুক্তরাষ্ট্র সফরে গেলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান
যুক্তরাষ্ট্র যাচ্ছেন প্রধান বিচারপতি
জয়ের নেতৃত্বে আইসিটি বিপ্লব হচ্ছে বাংলাদেশে : কাদের
X
Fresh