• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধান বিচারপতিকে সরিয়ে দিয়েছে সরকার: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৭, ১৯:৫০

প্রধান বিচারপতি এস কে সিনহার ওপর ক্ষুব্ধ হয়ে কারসাজি করে তাকে সরিয়ে দিয়েছে সরকার বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শহীদ জেহাদ দিবস উপলক্ষে ‘জেহাদ স্মৃতি সংসদ’ আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ষোড়শ সংশোধনীর রায়ের পরই প্রধান বিচারপতিকে অপসারণের আয়োজন করা হয়েছে। রায় দেয়ার পর তিনি ছুটিতে গেলেন, ফিরে আসলেন। কিন্তু তাকে আর বসতে দেয়া হল না।

সরকারের উদ্দেশে তিনি বলেন, কারসাজি করে আপনারা প্রধান বিচারপতিকে সরিয়ে দিয়েছেন। তার অপরাধ একটাই যে তিনি আইনের শাসনের কথা বলেছেন, জনগণের অধিকারের কথা বলেছেন।

বিএনপি মহাসচিব বলেন, ওরা(আওয়ামী লীগ) জানে যে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে তারা রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা ড্রিবলিং করে ফাঁকা মাঠে গোল দিতে চায়।

স্মরণসভায় এছাড়া উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জেহাদ স্মৃতি সংসদের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম সম্পাদক খাইরুল কবির খোকন এবং সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।

কে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh