• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

রাজধানীতে ট্রেনের ধাক্কা ও কাটা পড়ে নিহত ২

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৩ অক্টোবর ২০১৭, ২১:২২ | আপডেট : ০৩ অক্টোবর ২০১৭, ২১:২৮
রাজধানীর বনানীতে ট্রেনের ধাক্কা ও কাটা পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে প্রাণহানির ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন মো. ফেরদৌস (৩৬) ও মমিনুল ইসলাম (৬৫)।

নিহতদের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রেলওয়ে পুলিশের এএসআই মো. রবিউল্লাহ বলেন, ‘মঙ্গলবার দুপুরে বনানী রেল স্টেশনের অদূরে গাজীপুরগামী ট্রেনের ধাক্কায় মো. ফেরদৌস নামের এক ব্যক্তি গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে স্বজনরা খবর পেয়ে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে ফেরদৌসকে মৃত ঘোষণা করেন।

নিহতের ফুপাতো ভাই মো. সেলিম জানান, ফেরদৌস ইজিবাইক চালাতেন। উত্তর বাড্ডার জিএম বাড়িতে থাকতেন তিনি। সেলিম আরো জানান, কয়েকদিন আগে মোবাইল ফোনে বাড়ির লোকজনের সঙ্গে ফেরদৌসের কথা কাটাকাটি হয়। এরপরই এ ঘটনা ঘটে। তবে এটা দুর্ঘটনা,  না আত্মহত্যা এ বিষয় তিনি কিছু জানতে পারেননি। নিহত ফেরদৌসের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মো. হাবিবুর রহমানের ছেলে।

এএসআই মো. রবিউল্লাহ জানান, ময়নাতদন্তের জন্য ফেরদৌসের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া, বনানীর সৈনিক ক্লাবের পাশে দুপুর আড়াইটার দিকে ট্রেনে কাটা পড়ে মমিনুল ইসলাম (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রেলওয়ে পুলিশের এএসআই  মো. রবিউল্লাহ বলেন, নিহত মমিনুল বনানীর চেয়ারম্যান বাড়ির বস্তিতে থাকতেন। তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার অনন্তপুর গ্রামের মৃত সেকেন্দার ইসলামের ছেলে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়