• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রোহিঙ্গা ব্যর্থতা ঢাকতে একের পর এক ষড়যন্ত্র হচ্ছে : রিজভী

অনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৪১

রোহিঙ্গা নিয়ে যে ব্যর্থতা, তা ঢাকার জন্য একের পর এক ষড়যন্ত্র হচ্ছে। এখানে দেশি-বিদেশি ষড়যন্ত্র জড়িত। দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে কীভাবে অপপ্রচার করে? কারা করে? ওরা কারা। কিসের ভিত্তিতে তারা হামলার কথা বলছে। এতো সাহস কোথায় পায়? বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ (সোমবার) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্রের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কীভাবে অপপ্রচার হতে পারে। তাকে নিয়ে বিভিন্ন মহল অপপ্রচারের সাহস কোথা থেকে পায়।

গেলো শনিবার ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, ‘ভারতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে যে কায়দায় হত্যা করা হয়েছিল, একই প্রক্রিয়ায় দেহরক্ষী দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল।’

প্রতিবেদনটি প্রকাশের একদিন পর (রোববার) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়, ‘প্রধানমন্ত্রীর ওপর হামলা চেষ্টার খবরটি ভিত্তিহীন।’

এর আগে সচিবালয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু হত্যাচেষ্টার এই খবরকে ‘ভুয়া’ ও ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেন।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভয়েস অব আমেরিকাকে সাক্ষাতকারে বলেছেন, জাতির পিতার হত্যার পর নির্বাচন নিয়ে প্রহসন হয়েছে। আজ নির্বাচন যথাযথ হচ্ছে, সুষ্ঠু হচ্ছে। প্রধানমন্ত্রীর এ বক্তব্যে আমরা বাক্যহারা। প্রধানমন্ত্রীকে বলতে চাই তাহলে বাকশাল নামক জিনিসটা কী? তাহলে গণতন্ত্রকে কে হত্যা করেছে?

তিনি বলেন, সরকার বিদ্যুতের দাম যে হারে বাড়াচ্ছে, তাতে শিল্প কারখানা বন্ধ হওয়ার উপক্রম। গণবিরোধী ভোটারবিহীন সরকার বাড়ির হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করছে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
পরিবারের খোঁজ নিতে কারাবন্দি নীরবের বাসায় রিজভী
‘পাশের দেশের স্বার্থ রক্ষায় স্বাধীনতাকে বিক্রি করছে সরকার’
‘প্রতিবেশী দেশের আশ্রয়ে সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে’
X
Fresh