• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ভয় দেখিয়ে জোট ভাঙার চেষ্টা করছে সরকার : ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৭ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৯
সরকার ২০ দলীয় জোট ভাঙতেই শরিক দলের নেতা কর্মীদের ভয় দেখাচ্ছে। আর এজন্যই কল্যাণ পার্টির মহাসচিব এমএম আমিনুর রহমানকে অপহরণ করা হয়েছে। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০-দলীয় জোটের মহাসচিবদের নিয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এ অভিযোগ করেন।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের জোটের নেতা কর্মীদের  সরকার ভয় দেখাচ্ছে। সরকার বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট ভাঙার চেষ্টা করছে। এ জন্যই কল্যাণ পার্টির মহাসচিবকে অপহরণ করা হয়েছে।

আমিনুর রহমানসহ সব নিখোঁজ ব্যক্তিকে অবিলম্বে ফেরত দিতে সরকারের প্রতি জোর দাবি জানান মির্জা ফখরুল।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় ঐক্যের পরিবর্তে জাতিকে বিভক্ত করছে সরকার। রোহিঙ্গা ইস্যুতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হচ্ছে।

২০ দলের পক্ষ থেকে রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় সরকারকে জাতীয় ঐক্য গড়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, রাষ্ট্র যদি এভাবে জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে, এমন নজির পাকিস্তান আমলেও দেখিনি। এত বড় দুর্বৃত্ত এরশাদ আমলেও দেখিনি।

মির্জা ফখরুল বলেন, রোহিঙ্গা সংকট অনেক বড় একটি সংকট । এটি মোকাবেলায় সব রাজনৈতিক দলের সভা করে জাতীয় ঐক্য তৈরি করতে হবে। রোহিঙ্গাদের কী যে মানবেতর পরিস্থিতি অথচ সেখানে সরকার রোহিঙ্গাদের ত্রাণ দিতে বাধা দিল বিএনপিকে।

 

এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়