• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গুজব ছড়াবেন না, আনিস ভাইয়ের জন্য দোয়া করুন : তুষার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৩

ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক মারা গেছেন। এমন গুঞ্জন ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কেউ লিখেছেন, তিনি মারা গেছেন। অনেকেই আবার জানতে চাইছেন এই খবরের সত্যতা। তবে আনিসুল হকের মৃত্যুর খবর স্রেফ গুজব বলে জানিয়েছেন মেয়রের মালিকানাধীন টেলিভিশন নাগরিক টিভির সিও আব্দুর নূর তুষার।

তিনি ফেসবুকে লিখেন, ‘আল্লাহর ওয়াস্তে থামেন! আমি, রুবানা হক, আনিস ভাইয়ের ছেলে-মেয়েরা সবাই পালাক্রমে তাকে প্রতিদিন হাসপাতালে দেখতে যাই। এক মিনিট আগে আমি রুবানা হকের সাথে কথা বলেছি। তিনি তাকে হাসপাতালে দেখে ডাক্তারদের সাথে কথা বলে এসেছেনl’

‘আনিসুল হকের অসুস্থতার নাম সেরিব্রাল ভ্যাস্কুলিটিস, তিনি দীর্ঘ সময় আই সি ইউ তে ঘুমে ছিলেন। এখন ধীরে ধীরে তাকে ওষুধ কমিয়ে এনে ডাক্তাররা পরবর্তী ধাপের চিকিৎসা দিচ্ছেন l আপনারা এতো হৃদয়হীন যে প্রতিদিন তার মৃত্যুর গুজব ছড়াচ্ছেন’।

আব্দুর নূর তুষার আরো লিখেন, ‘কেউ অমর নন। কিন্তু কারো চিকিৎসা চলাকালীন তার ব্যাপারে কিছু না জেনে, নিশ্চিত না হয়ে তার নাম দিয়ে গুজব ছড়িয়ে আপনারা তার আত্মীয় পরিজনদের যেভাবে দুঃখ দিচ্ছেন, সেটা বোঝার ক্ষমতা আপনাদের আল্লাহ দেন নাই’।

সোস্যাল মিডিয়ায় এমন গুজব ছড়ানোর বিষয়ে বিরক্তি প্রকাশ করে তুষার লিখেন, ‘আপনারা কি আশা করেন যে আমরা এখন তার হাসপাতাল থেকে প্রতিমুহূর্তে লাইভ সম্প্রচার করবো? এতোটা বুদ্ধি বিবেচনা হীন হয়েছেন কেউ কেউ যে এটাও বোঝার ক্ষমতা নাই আপনাদের যে এখানে হাসপাতালগুলো অন্যরকম। এখানে ডাক্তার ও রোগী ছাড়া আত্মীয়দেরও অনুমতি নিয়ে রোগীর কাছে যেতে হয়। ইনফেকশন কন্ট্রোল করার জন্য তাকে চাইলেই দেখা যায় না’।

মিথ্যা গুজব ছড়ানো বন্ধ করার আহ্বান জানিয়ে তুষার লিখেন, ‘আমি নিশ্চিত করছি যে আনিস ভাই এখনো চিকিৎসাধীন আছেন। দোয়া করতে পারলে করেন, গুজব ছড়াবেন না।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh