• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঈদ জামাতে মেয়র আনিসুলের জন্য বিশেষ দোয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪৫

ঢাকার উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের ঈদ কাটলো লন্ডনের একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ)। এজন্য আজকের ঈদ জামাতে মেয়রের রোগমুক্তি কামনা করেছে দেশবাসী।

গেলো ১৩ আগস্ট থেকে মস্তিষ্কের রক্তনালীর প্রদাহজনিত(সেরিব্রাল ভাসকুলাইটিস) রোগ ধরা পড়ায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এরপর থেকে তিনি হাসপাতালে রয়েছেন। গেলো ২৯ জুলাই আনিসুল হক ব্যক্তিগত সফরে সপরিবার লন্ডন যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে মেয়র আনিসুল হকের রোগমুক্তি কামনায় শনিবার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানের ঈদ জামাতে দোয়া চাওয়া হয়েছে।

মেয়র আনিসুল হকের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান জানান, আইসিইউতে আরো কিছুদিন মেয়রকে থাকতে হবে। তবে চিকিৎসকরা ধীরে ধীরে শারীরিক উন্নতি দেখতে পাচ্ছেন। পুরোপুরি সুস্থ হতে আরো সময় লাগবে। আনিসুল হকের সুস্থতার জন্য আজ পবিত্র ঈদুল আজহার নামাজের শেষে বিশেষ দোয়া চাওয়া হয়েছে। ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় যেসব কাউন্সিলর রয়েছেন, তারা তাদের নিজ নিজ ঈদ জামাতে ইমাম সাহেবকে বলে মেয়র আনিসুল হকের জন্য বিশেষ দোয়া চেয়েছেন।

এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের যেসব কর্মকর্তা-কর্মচারী ঈদ পালন করতে ঢাকা থেকে গ্রামে গিয়েছেন। তাদেরও বলে দেয়া হয়েছে যেন নিজ নিজ এলাকার ঈদ জামাতের ইমাম সাহেবকে বলে মেয়রের জন্য বিশেষ দোয়া চাওয়া হয়। মেয়র আনিসুল হকের গ্রামের বাড়িতে তার আত্মীয়-স্বজনরাও ঈদের জামাতে মেয়রের জন্য দোয়া চেয়েছেন।

এমসি/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
তীব্র গরম থেকে বাঁচার দোয়া
X
Fresh