• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর বক্তব্য দেশ ও জাতির জন্য অশনি সংকেত : ফখরুল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ আগস্ট ২০১৭, ২২:৪২

সুপ্রিম কোর্ট ও প্রধান বিচারপতি নিয়ে প্রধানমন্ত্রীর আক্রমণাত্বক বক্তব্যে বিএনপি হতবাক ও বিস্মিত। মঙ্গলবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের এক জরুরি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ ও সরকারের দায়িত্বশীল ব্যক্তিদের বিভিন্ন মন্তব্যের পরিপ্রেক্ষিতে এ সংবাদ সম্মেলন ডাকা হয়।

সংবাদ সম্মেলনে ফখরুল বলেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে প্রধানমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন, তা দেশ ও রাজনীতির জন্য হতাশাজনক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোমবার দেয়া বক্তব্যের সমালোচনা করে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, তার বক্তব্যে আমরা বিচলিত ও হতবাক। তার বাকসন্ত্রাস থেকে কোনো সম্মানিত বা দায়িত্বশীল প্রতিষ্ঠানও রেহাই পচ্ছে না।

তিনি বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর সরকার ও সরকারের মন্ত্রীদের বিষোদগার চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে। দেশ, জাতি ও রাজনীতির জন্য এটা অশনি সংকেত।

মির্জা ফখরুল আরো বলেন, শেখ হাসিনার বক্তব্য আগুন নিয়ে খেলার সামিল। তার এমন বক্তব্য দেশের সার্বিক পরিস্থিতিকে আরো নৈরাজ্যকর করে তুলতে পারে।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্যরা উপস্থিত ছিলেন।

এপি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh