• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শরীরে ১৮শ’স্প্লিন্টারের তীব্র যন্ত্রণায় এখনো কাতরাচ্ছেন মাহবুবা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ আগস্ট ২০১৭, ১১:৪৩

শরীরে ১৮শ’ স্প্লিন্টারের তীব্র যন্ত্রণা নিয়ে এখনো দুর্বিষহ জীবন কাটাচ্ছেন ২১শে আগস্ট গ্রেনেড হামলার শিকার ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেত্রী সাভারের মাহবুবা পারভীন। সন্ত্রাসবিরোধী আওয়ামী দলীয় সভায় গ্রেনেড হামলার শিকার হয়ে মৃত্যুর দুয়ার থেকে সেদিন বেঁচে ফিরলেও গেলো ১৩ বছর ধরে শরীরে বয়ে বেড়াচ্ছেন অসহ্য যন্ত্রণা। নানা দুশ্চিন্তা আর ভাড়া বাসায় এখন অনেকটা নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন এক সময় রাজপথ সরগরম রাখা সংগ্রামী এ নেত্রী।

সাভারের মাহবুবা পারভীন এখন ক্র্যাচে ভর করে চলাফেরা করেন । এই নারীকে দেখে কেই বা বলবেন- দুঃসাহসী এ নারী একসময় দলীয় কর্মসূচি ও মিছিল মিটিংয়ে সবার আগে ছুটে যেতেন। সবসময় থাকতেন সামনের কাতারে।

ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেত্রী থাকা অবস্থায় ২০০৪ সালের ২১শে আগস্ট সন্ত্রাসবিরোধী আওয়ামী লীগের সভায় ভয়াবহ গ্রেনেড হামলার শিকার হন তিনি।

মাহবুবা পারভীন জানান, শরীরে ১৮শ’ স্প্লিন্টারের ক্ষতের যন্ত্রণা নিয়ে এতদিন স্বামীর সহযোগিতায় জীবনের কষ্টদায়ক পথ পাড়ি দিয়েছেন তিনি। কিন্তু স্বামীর মৃত্যুতে হঠাৎ আকাশ ভেঙে পড়ছে অসহায় এ নারীর জীবনে।

শরীরে এতো স্প্লিন্টারের তীব্র যন্ত্রণা নিয়ে সামনের দিনগুলো সে কীভাবে পার করবে এ দুশ্চিন্তাতেই দিন কাটছে তার।

মাহবুবা পারভীনের এখন একটাই দাবি, প্রধানমন্ত্রীর সহায়তায় ওষুধের প্রয়োজন মিটলেও সুচিকিৎসা ও নিজের মাথা গোজার একটি স্থায়ী জায়গার দরকার তার।

তবে নিজের সুস্থ স্বাভাবিক জীবন আর ফিরে না পেলেও মৃত্যুর আগে হলেও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেখে যেতে চান মাহবুবা পারভীন।

আরকে/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh