• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জাতীয় পার্টির আমলে মানুষ সুখে ছিল : এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ আগস্ট ২০১৭, ১৭:৫৬

মানুষ এখনো মনে করে জাতীয় পার্টির আমলে মানুষ সুখে ছিল, ভাল ছিল। জাতীয় পার্টির সময় গুম-খুন হয়নি। মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পেরেছে। মানুষ সেদিনের কথা ভুলেনি। জাতীয় পার্টি ফের ক্ষমতায় আসবে। সেই সুদিন ফিরে আসবে।

বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার সকালে শেরপুর বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টি এখন রাজনীতিতে বড় ফ্যাক্টর। আমদের ছাড়া নির্বাচন হবে না। আমাদের ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না।

এরশাদ বলেন, আমাদের ওপর বিএনপি অনেক অত্যাচার-অবিচার করেছে। ছয় বছর জেল খেটেছি। আমাদের কর্মী-নেতৃবৃন্দ জেল খেটেছে। স্ত্রী-পুত্রসহ পরিবারের কাউকে বাদ দেয়নি। আল্লাহর বিচার শুরু হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি আজ কোথায় আমরা জানি না। তারা জনগণের মধ্যে নেই। তাদের রাজনীতি হচ্ছে ঢাকার মধ্যে। আমাদের রাজনীতি জনগণের মধ্যে। তাই আপনাদের কাছে এসছি। আরেকবার সুযোগ দিন। দেখাতে চাই জাতীয় পার্টি সবচেয়ে ভাল দল ছিল। ভাল সরকার ছিল।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে থাকবে আওয়ামী লীগ আর জাতীয় পার্টি। সেজন্য জাতীয় পার্টিকে শক্তি সঞ্চয় করতে হবে এবং শক্তিশালী হতে হবে। নির্বাচনে জনগণের ভোট নিয়ে আবারও যেন ক্ষমতায় আসতে পারি।

এরশাদ বলেন, যতটুক পারি আমি ত্রাণ দেব। আমারা আপনাদের পাশে ছিলাম এবং আজও আছি, ইনশাল্লাহ আমি আগামীতেও আপনাদের পাশে থাকবো।

সরকারের ত্রাণ তৎপরতার সমালোচনা করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, সরকারের ত্রাণ তৎপরতা আমি দেখি না। সরকারকে তিনি ঢাকা থেকে বের হয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh