close
ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭ | ০৮ কার্তিক ১৪২৪

‘সরকার হটাতে বিএনপি নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ আগস্ট ২০১৭, ২১:২৪ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ২১:৫২
বিএনপি আন্দোলন করতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের জাল পেতেছে। তারা সরকার হটাতে নতুন নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের যৌথ উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ছাত্র সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আদালতের রায়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও ব্যারিস্টার মওদুদ আহমদের বাড়ি যখন হাতছাড়া হয় তখন আদালত নিরপেক্ষ থাকে না। আদালতের রায় তাদের পক্ষে গেলে তারা আদালত নিরপেক্ষ বলে লাফালাফি করে।

তিনি বলেন, যারা শেখ হাসিনার উন্নয়নকে সহ্য করতে পারছে না তারা (বিএনপি) সুপ্রিম কোর্টের একটি রায়কে কেন্দ্র করে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে। এ ষড়যন্ত্রের জাল ছিন্ন করে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।  

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উদ্দেশে তিনি বলেন, আপনি এত লাফালাফি করছেন কেন? কারণটা কি? আট বছরে আট মিনিটের জন্যও আন্দোলন করতে পারেননি। জনগণ আপনাদের সঙ্গে ছিল না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে এবং আন্দোলনে ব্যর্থ হয়ে দেশে বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমাদের কঠিন চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন উপস্থিত ছিলেন।

 

কে/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়