• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নবম ওয়েজবোর্ডের ৮০ ভাগ কাজ শেষ হয়েছে : কাদের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ আগস্ট ২০১৭, ২১:০৮

সাংবাদিকদের নবম ওয়েজবোর্ডের চেয়ারম্যান নিয়োগসহ ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চারলেনের কাজ পরিদর্শনকালে টাঙ্গাইল রাবনা বাইপাসে সাংবাদিকদের একথা বলেন তিনি।

অর্থমন্ত্রীর বক্তব্যে ওয়েজবোর্ড বাস্তবায়নের পথ বন্ধ হয়নি উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোভাব ইতিবাচক। প্রধানমন্ত্রীর নির্দেশে সাংবাদিকদের নবম ওয়েজবোর্ডের চেয়ারম্যান নিয়োগসহ ৮০ ভাগ কার্যক্রম শেষ হয়েছে। তথ্যমন্ত্রীকে এ বিষয়ে নিদের্শনাও দেয়া হয়েছে।

ওয়েজবোর্ড নিয়ে মন্ত্রী বলেন, সাংবাদিক সংগঠনগুলোও এ ব্যাপারে ঐক্যবদ্ধ আছে। এ বিষয়ে শুধু মালিকপক্ষকে পাওয়া যাচ্ছে না। মালিকপক্ষ এগিয়ে এলেই আলাপ আলোচনার মাধ্যমেই নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা হবে।

মন্ত্রী বলেন, ঈদুল আযহা সামনে রেখে আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে সড়ক বিভাগের সকল মহাসড়ক সংস্কার কাজ শেষ করা হবে। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নিতে বাধ্য হব। যাতে করে ঈদের আগে ও পরে ঘরমুখো মানুষ নির্বিঘ্নে ঘরে ফিরতে পারে।

তিনি আরো বলেন, জয়দেবপুর থেকে এলেঙ্গা পর্যন্ত চার লেনের কাজ দ্রুত এগিয়ে চলছে। আশা করা হচ্ছে নিদিষ্ট সময়েই কাজ শেষ হবে।

এ সময় টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকোশলী নূর ই আলম, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খানসহ সড়ক বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh