• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ছেলের জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুলাই ২০১৭, ২২:২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এ দোয়া কামনা করেন তিনি।

প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধকালে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে তাঁর বন্দীদশার কথা স্মরণ করে বলেন, ওই সময় জয় জন্মগ্রহণ করেন। তিনি বলেন, আমি তার (জয়) কাছ থেকে তথ্য প্রযুক্তির ক্ষেত্রে যে প্রয়োজনীয় পরামর্শ পেয়েছি তা আমাদের ডিজিটাল বাংলাদেশ ঘোষণায় ব্যাপক অবদান রেখেছে।

তিনি বলেন, সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এখন বাংলাদেশকে সম্মানের চোখে দেখে বিশ্ব।

শেখ হাসিনা বলেন, আমরা এখন যেকোনো ক্ষেত্রে বিশ্বকে চ্যালেঞ্জ করতে পারি- কারণ আমাদের শক্তি হচ্ছে সততা। এই সততার শক্তিতে পদ্মা সেতু নিয়ে বিশ্বব্যাংকের দুর্নীতির অভিযোগের প্রতিবাদ করেছিলাম।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউসারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক এ এফ এম বাহাউদ্দিন নাসিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

এর আগে সংগঠনটির ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ শাখার নেতারা ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

এদিকে, আরেকটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠ পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত সুষম উন্নয়ন নিশ্চিত করতে প্রসাশনিক কর্মকর্তাদের সঠিক তথ্য দেয়ার নির্দেশ দিয়েছেন।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের বার্ষিক সম্মেলনে তিনি এ নির্দেশ দেন।

প্রশাসনের কর্মকর্তাদের সরকার সব ধরনের সুযোগ-সুবিধা দিচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী জানান, ইউনিয়ন পর্যায়ে কর্মকর্তাদের জন্যও প্রয়োজনে আবাসন সুবিধা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এসময় সবাইকে দেশপ্রেম, সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে সাধারণ মানুষের কল্যাণে সবসময় কাজ করার নির্দেশ দেন সরকার প্রধান।

একইসঙ্গে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার কথাও বলেন তিনি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh