• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পরাজয় নিশ্চিত জেনে ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ : খন্দকার মোশাররফ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুলাই ২০১৭, ১৭:৫৯

আসছে একাদশ সংসদ নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ। ৫ জানুয়ারির মতো আর একতরফা ভোট করতে দেয়া হবে না। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, সহায়ক সরকারের দাবি আদায় করেই নির্বাচনে যাবে বিএনপি। দরকার হলে সংবিধান সংশোধন করতে হবে। ৫ জানুয়ারি মার্কা কোনো ভোট হবে না বাংলাদেশে।

তিনি বলেন, আওয়ামী লীগের নীলনঁকশা বাস্তবায়ন করতে কমিশন রোডম্যাপ দিয়েছে। নির্বাচনকালীন সহায়ক সরকার নিয়ে সমঝোতা না হলে কোনো সুফল পাওয়া যাবে না।

আওয়ামী লীগ চাইছে একাদশ সংসদের ভোট সামনে রেখে ফের নৈরাজ্যের তৈরি করতে। নিজেদের সুবিধার জন্য নির্বাচন কমিশনের কর্মকর্তাদের রদবদল করা হচ্ছে। তাই এ সরকার ও ইসির অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়।

মোশাররফ বলেন, আওয়ামী লীগ নেতারা বলছেন সংবিধানের বাইরে কিছুই করা যাবে না। কিন্তু এ দেশে তো সংবিধানের বাইরেও নির্বাচন হয়েছে। আর এখন নিজেদের দরকারে সংবিধানের দোহায় দিচ্ছে।

মামলার ভয়ে খালেদা জিয়া আর দেশে ফিরবেন না আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরে এমন বক্তব্যের সমালোচনা করে মোশাররফ বলেন, বিএনপি চেয়ারপারসন চিকিৎসার জন্য লন্ডন গেছেন। সময়মত তিনি দেশে ফিরে আসবেন।

বিএনপির এই নেতা বলেন, যারা বলছে বেগম জিয়া আর দেশে ফিরবেন না, তারা মূলত একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কোথা থেকে জেনেছেন খালেদা জিয়া আর ফিরবেন না। নিশ্চয়ই এসব বক্তব্য ষড়যন্ত্রমূলক।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh