• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়া আদালতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছেন : হাছান মাহমুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুলাই ২০১৭, ১৭:১৯

বিএনপি নেত্রী খালেদা জিয়া মামলার বিচার চলাকালীন ১৫০ বার সময় নিয়েছেন। তিনি আদালতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অনুমতি না নিয়ে বিদেশে গেছেন।

আমি দাবি জানাই, আদালতের নির্দশ না মানায় খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হোক। তিনি বিমানবন্দরে আসলেই গ্রেপ্তার করা হোক।

রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের মানববন্ধনে এসব কথা বলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

তিনি বলেন, খালেদা জিয়া চিকিৎসার নামে লন্ডন গেছেন ষড়যন্ত্র করতে। তিনি বিদেশ যাবার সময় আদালতের অনুমতি নেন নি। সেই জন্যে তাকে দেশে আসলে বিমানবন্দর থেকেই গ্রেপ্তার করা হোক।

হাছান মাহমুদ বলেন, আমরা জানতে পেরেছি খালেদা জিয়া লন্ডনে গিয়ে বিভিন্ন সন্ত্রাসী ও জঙ্গি সংগঠনের সঙ্গে যোগাযোগ করছেন। আসছে জাতীয় নির্বাচন নিয়ে নৈরাজ্য করার ষড়যন্ত্র করছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বেগম জিয়া এর আগে যতবার ছেলের সঙ্গে দেখা করতে গেছেন ততবারই দেশে অরাজগতা তৈরি করছেন। এবার তিনি দীর্ঘ সময়ের জন্য বিদেশে গেছেন।

ষড়যন্ত্রই এখন খালেদা জিয়ার একমাত্র হাতিয়ার। কারণ তিনি জনগণ থেকে অনেক দূরে চলে গেছেন। বিএনপির রাজনীতি হলো ষড়যন্ত্রের। তারা জানে মানুষ তাদের প্রত্যাখ্যান করবে।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh