• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি রাজনৈতিক পরিবেশকে বিষাক্ত করছে : কাদের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, নারায়ণগঞ্জ

  ২২ জুলাই ২০১৭, ১৭:০২

বিএনপি লেবেল প্লেয়িং ফিল্ড চায়, কিন্তু তারা মুখের বিষ দিয়ে রাজনৈতিক পরিবেশকে বিষাক্ত করছে। এতে করে দিন দিন পরিস্থিতি ঘোলাটে হচ্ছে। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে মেঘনা সেতুতে ‘ডিজিটাল টাচ অ্যান্ড গো’ পদ্ধতিতে যানবাহন থেকে টোল আদায় কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আরো বলেন, আজ দেশের মানুষ সন্দেহ পোষণ করছেন খালেদা জিয়া আর দেশে ফিরে আসবেন কী না? এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। এ বিষয়ে কথা বললে বিএনপির মহাসচিব বলেন রাজনৈতিক শিষ্টাচার লঙ্ঘন করা হচ্ছে। তাদের নাকি পালিয়ে যাবার কোনো রেকর্ড নেই। অথচ বাংলাদেশের মানুষ জানে, পালিয়ে যাওয়ার রেকর্ড রাজনীতিতে এদেশে কেবল বিএনপিরই আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এখন আর রাজনৈতিক সমালোচনা করা যায় না। সমালোচনা করলেই ব্যক্তিগত আক্রমণ করা হয়। এমনকি বিএনপির মহাসচিবও ভিত্তিহীন ব্যক্তিগত আক্রমণ করে বসেন। এটা তার জায়গা থেকে অত্যন্ত অশোভন।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, এ ব্যাপারে প্রশাসন ব্যবস্থা নেবে। স্থানীয় আওয়ামী লীগ নেতা আইনজীবী ওবায়েদ উল্লাহ সাজুকে কারণ দর্শানোর জন্য ১৫ দিনের সময় দেয়া হয়েছে। এর মধ্যে তিনি উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে।

সেতুমন্ত্রী বলেন, দেশে এই প্রথমবারের মতো ‘টাচ অ্যান্ড গো’ পদ্ধতিতে টোল আদায়ের সিস্টেম চালু করা হয়েছে। এই পদ্ধতি ব্যবহারের ফলে মহাসড়কে যানজটসহ বাড়তি ঝামেলা ও সব ধরনের জটিলতার সমাধান হবে।

এসময় সেতুমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, সড়ক বিভাগের সচিব এম এএন সিদ্দিক, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, অতিরিক্ত সচিব ফারুক জলিল, হাইওয়ে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আতিকুল ইসলাম প্রমুখ।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh