• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সরকার হেলিকপ্টারে একক নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জুলাই ২০১৭, ১০:৩৫

বিএনপিকে বাইরে রেখে সরকার হেলিকপ্টারে করে একক নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে। আর সেই জন্যে প্রধানমন্ত্রী আরেকবার ক্ষমতায় থাকার জন্য জনগণের কাছে ভোট চাইছেন।

আওয়ামী লীগের নেতা ও এমপি-মন্ত্রীরা নিজেদের পক্ষে ভোট চাইছেন। কিন্তু বিএনপিসহ বিরোধী দলকে কোনো সভা সমাবেশ করতে দিচ্ছে না। বিরোধী রাজনৈতিক শক্তির মত প্রকাশের স্বাধীনতা হরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গুলশানে দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে এসব কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আওয়ামী লীগ চায় ৫ জানুয়ারিরমত আরেকটি ভোট করতে। আর সেই জন্যে বিএনপিকে বাইরে রেখে নিজেরাই নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে।

একাদশ সংসদ নির্বাচনেকে সামনে রেখে প্রধানমন্ত্রী ও তার দলের নেতাকর্মীরা জনগণের কাছে ভোট চাইছে। বলছে আওয়ামী লীগকে আরেকবার ক্ষমতায় রাখতে। কিন্তু বিরোধী দলকে কোনো সভা সমাবেশ করতে দিচ্ছে না। তারা এককভাবে সামনের নির্বাচন করতে চায়।

ফখরুল সরকারের সমালোচনা করে বলেন, দেশের বেশিরভাগ এলাকা বন্যা কবলিত। কিন্তু এসব জায়গায় দরকারের তুলনায় ত্রাণ তৎপরতা অপ্রতুল।

তিনি বলেন, বর্তমানে সারা দেশে চিকুনগুনিয়া মহামারি আকার ধারণ করেছে। কিন্তু সরকারের মনোসংযোগ দেখতে পাচ্ছি না। তারা অবহেলা দেখাচ্ছেন। এতে করে মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন।

এদিকে সীতাকুন্ডে অজ্ঞাত রোগে ৯ শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় অসুস্থ হয়েছে আরো অর্ধশত, কিন্তু সেটি নিয়েও সরকার অবহেলা করছে।

এইচটি/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh