• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মসজিদ-মন্দিরের অর্থ লুটপাট করছে আওয়ামী লীগ : রিজভী (ভিডিও)

অনলাইন ডেস্ক
  ০২ জুলাই ২০১৭, ১৯:৩৬

জুন ক্লোজিং এর অজুহাতে মসজিদ-মন্দির উন্নয়নের নামে অর্থ লুটপাট ও আত্মসাতে নেমেছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। এ অভিযোগ করলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

রোববার দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এমন অভিযোগ করেন।

এ সময় সরকারের সমালোচনা করে রিজভী বলেন, একদিকে প্রতিদিন বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন আর অন্যদিকে উন্নয়নের নামে বিভিন্ন প্রকল্প থেকে টাকা লুটপাটে মেতেছে সরকার।

রিজভী বলেন, বাজেটে অর্থ ঘাটতি মেটাতে সরকার জনগণকে ঋণের দিকে ঠেলে দিচ্ছে।

তিনি বলেন, বাজেট পাসের আগে প্রধানমন্ত্রী বলেছেন ‘২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। দেশ আর্থিকভাবে স্বয়ংসম্পূর্ণ হয়েছে।’ অথচ গণমাধ্যমে এসেছে, আজকে যে শিশুটি জন্মগ্রহণ করবে তার মাথায়ও ৪৬ হাজার ১৭৭ টাকা ঋণের বোঝা পড়বে।

রিজভী বলেন, সারাদেশের ভুয়া প্রকল্পের মাধ্যমে শত শত কোটি টাকা লুটপাটের মহোৎসবের খবর গণমাধ্যমের এখন প্রধান শিরোনাম। আজো গণমাধ্যমে খবর বেরিয়েছে, হবিগঞ্জ জেলার কুলাউড়া উপজেলায় অস্তিত্বহীন মসজিদ, মন্দিরের নামে সরকারি বরাদ্দ নিয়ে লুটপাট চালাচ্ছে তারা।

তিনি বলেন, ব্যাংক-বিমাসহ সব আর্থিক প্রতিষ্ঠান গিলে ফেলে এখন তারা মসজিদ মন্দিরের টাকাও আত্মসাতে মেতে উঠেছে। এখন তাদের থাবা মসজিদ মন্দিসসহ ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর দিকে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh