• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দেশ কোন দিক দিয়ে জেগে উঠেছে : রিজভী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুন ২০১৭, ১৪:৩৮

‘উন্নয়নের পথে দেশ জেগে উঠেছে, মানুষের আর্থ-সামাজিক উন্নতি হচ্ছে। আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করছে। ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রীর দেয়া এসব বক্তব্য অসাড় ও মূল্যহীন।’

‘বাংলাদেশ কোন দিক দিয়ে জেগে উঠেছে তা মানুষ জানে না। জনগণ শুধু বর্তমান শাসকগোষ্ঠীকেই জেগে উঠতে দেখেছে। তারা নিজেরা জেগেছেন, অর্থে-বিত্তে প্রতিষ্ঠিত হয়েছেন। বহু অর্থ সম্পদ, কল-কারখানা, ব্যাংক-বীমার মালিক হয়েছেন।’

মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, বাংলাদেশ নয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সবদিক থেকে জেগেছে। তারা এখন কানাডাতে বেগমগঞ্জপল্লী আর মালয়েশিয়াতে সেকেন্ডহোম তৈরি করেছেন।

রিজভী বলেন, ঈদশুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্য অসাড় ও মূল্যহীন। আমরা মনে করি, বাংলাদেশ আলোর দিকে নয় বরং অন্ধকারের দিকেই জেগে উঠেছে।

১৯৭২-সাল থেকে ৭৫ সালের বাকশালের সময় গুম, খুন ও বিরোধী দলের নেতাকর্মীদের হত্যার মাধ্যমে আওয়ামী লীগ যে মর্যাদা অর্জন করেছিল, সেটি বর্তমানে দ্বিতীয়বার ফিরে এসেছে।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের সময়ে দেশের রাজনৈতিক ও সামাজিক পরিবেশ নিস্তরঙ্গ, নিশ্চল ও আতঙ্কময় হয়ে উঠেছে। জনপ্রতিনিধি নয়, পুলিশ এখন জনগণের ভাগ্য নিয়ন্ত্রক। বাংলাদেশকে পরিণত করা হয়েছে সন্ত্রাসী রাষ্ট্রে।

এইচটি/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক
বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী
বিএনপি নেতা হাবিব কারাগারে
X
Fresh