• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে নির্বাচন সুষ্ঠু হবে না’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ জুন ২০১৭, ১৮:০০

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে কোনো 'সুষ্ঠু নির্বাচন' সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। কারণ তাদের গুণ্ডা বাহিনীর কার্যকলাপ দেশের মানুষ দেখেছে। তাঁকে ক্ষমতায় রেখে নির্বাচন সুষ্ঠু হবে না, জনগণ ভোটও দিতে পারবে না।

আজ সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিভিন্ন দেশের কূটনীতিক, বিশিষ্ট নাগরিক, বিএনপির নেতাকর্মী ও সবস্তরের মানুষের সঙ্গে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বিনিময়কালে খালেদা জিয়া এ কথা বলেন।

তিনি বলেন, সহায়ক সরকারের অধীনে নির্বাচন হলে নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করতে পারবে। জনগণ ভোটও দিতে পারবে। আর নির্বাচন সুষ্ঠু করার জন্য সেনাবাহিনী মোতায়েন করতে হবে।

বিএনপির চেয়ারপারসন বলেন, ঈদ খুবই আনন্দের দিন। কিন্তু এ বছর ঈদের আনন্দ কারো মাঝে নেই। কারণ সারাদেশে এ বছর যত দুর্ঘটনা ঘটেছে, তাতে মানুষের মনের মধ্যে কোনো আনন্দ নেই। সবাই শোক, দুঃখ, ব্যথা বেদনা নিয়ে ভারাক্রান্ত মনে এই ঈদ পালন করছে।

খালেদা জিয়া বলেন, গত ১০ বছরে আওয়ামী লীগ প্রতিটি প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। দেশের মানুষও পরিবর্তন চায়। এই সরকারে কাছ থেকে জনগণ আর ভালো কিছু আশা করে না।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পর খালেদা জিয়া চন্দ্রিমা উদ্যানে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে যান।

সি/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
X
Fresh